শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩

চট্টগ্রাম থেকে বিমানের ডেডিকেটেড হজ ফ্লাইট উদ্বোধন

চট্টগ্রাম অঞ্চলের হজযাত্রীদের সুবিধার্থে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জেদ্দা ও মদিনা রুটে ডেডিকেটেড ফ্লাইট পরিচালনা করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

চট্টগ্রাম থেকে এ বছর বিমানের প্রথম হজ ফ্লাইট বিজি-৩২১১ আজ দুপুর একটা ৪৫ মিনিটে ৪১৭ জন হজযাত্রী নিয়ে মদিনার উদ্দেশ্যে যাত্রা করেছে।

ফ্লাইটটি স্থানীয় সময় বিকাল সাড়ে পাঁচটায় মদিনা পৌঁছাবে। চট্টগ্রাম-জেদ্দা রুটে নয়টি ও চট্টগ্রাম-মদিনা রুটে দুটি ফ্লাইটসহ এবছর প্রি হজে মোট ৬৫টি ডেডিকেটেড ফ্লাইট পরিচালনা করবে বিমান।

আরো পড়ুন:

বিমানের আঘাতে অভিবাসী পাখির মুত্যৃর হার বেড়েছে ৪০০ গুণ

চট্টগ্রাম থেকে সরাসরি হজফ্লাইটের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক উইং কমান্ডার ফরহাদ হোসেন খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাব-এর চট্রগ্রাম জোনের চেয়ারম্যান জনাব মোঃ শাহ আলম এবং আটাব-এর চট্রগ্রাম জোনের চেয়ারম্যান জনাব মোঃ আবু জাফর।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিমানের মহাব্যবস্থাপক বিপণন জনাব মোহাম্মদ সালাহউদ্দিন। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বিমান, সিভিল এভিয়েশন, হাব, আটাব-এর প্রতিনিধিসহ চট্টগ্রামের স্থানীয় গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।    

আরো পড়ুন:

শত বাঁধা পেরিয়ে মক্কা কীভাবে হজ্বযাত্রীদের যাতায়াত সহজ করলো?

অতিথিবৃন্দ শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের হোল্ডিং লাউঞ্জে হজযাত্রীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় হজযাত্রী ও দেশবাসীর কল্যাণে দোয়া ও মোনাজাত করা হয় এবং মোনাজাত শেষে হজযাত্রীদেরকে মদিনার উদ্দেশ্যে বিদায় জানানো হয়।      

সূত্র: সংবাদ বিজ্ঞপ্তি  

Get in Touch

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related Articles

অভিবাসীর সঙ্গে থাকুন

10,504FansLike
2FollowersFollow
28SubscribersSubscribe

সাম্প্রতিক ঘটনা