শনিবার, 20 এপ্রিল, 2024

সড়ক দুর্ঘটনায় অভিবাসন প্রত্যাশী নিহত, আহত ১৭

উত্তর-পূর্ব গ্রিসে পুলিশের চোখ ফাঁকি দিতে গিয়ে একটি পিকআপ ট্র্যাক নিয়ন্ত্রণ হারিয়ে দেয়ালে ধাক্কা লেগে একজন অভিবাসন প্রত্যাশী নিহত হয়েছেন। এছাড়া গাড়িটির চালকসহ ১৭ জন আহত হয়েছেন। গ্রিস পুলিশ দুর্ঘটনার এ খবর নিশ্চিত করেছে। পুলিশ জানিয়েছে, গত শনিবার উত্তর-পূর্বাঞ্চলীয় থ্রেস অঞ্চলে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, পিকআপ ট্রাকের জর্জিয়ান চালক পশ্চিম দিকে যাচ্ছিলেন। এসময় একটি পুলিশ চেকপয়েন্টে সামনে পড়ে। পুলিশের তল্লাশি এড়াতে চালক দ্রুত গতিতে গাড়িটি চালিয়ে যান। ঠিক এসময়ই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার পর সামান্য আহত হয়েছিলেন চালক। এসময় তিনি পালানোর চেষ্টা করে ব্যর্থ হন এবং তাকে পুলিশ আটক করে।

এছাড়া ট্রাকটিতে থাকা অন্য ১৬ জন অভিবাসন প্রত্যাশীর পরিচয় নিশ্চিত হয়েছে পুলিশ। তারা সবাই সিরিয়ান। আহতাবস্থায় তাদের স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে। তবে নিহতের পরিচয় জানা যায়নি।

এদিকে প্রায় একই সময়ে গ্রিসের পুলিশ অন্য আরেকটি গাড়ি থেকে চারজন অভিবাসন প্রত্যাশীকে আটক করেছে। এসময় তাদের সঙ্গে থাকা আরো তিনজন ও চালককে আটক করে পুলিশ। তবে এদের কেউ অভিবাসী বা অভিবাসন প্রত্যাশী নন বলেও নিশ্চিত করেছে পুলিশ।

সূত্র: এপি

Get in Touch

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related Articles

অভিবাসীর সঙ্গে থাকুন

10,504FansLike
2FollowersFollow
97SubscribersSubscribe

সাম্প্রতিক ঘটনা