শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩

চীনের গুয়াংজু রুটে বিমানের টিকেট বিক্রির তারিখ নির্ধারণ

বিমানের ভাড়া বাজারের বর্তমান চাহিদার তুলনায় কম বিধায় আগে আসলে আগে পাবেন ভিত্তিতে টিকেট বিক্রয় করা হবে

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর ঢাকা-গুয়াংজু-ঢাকা রুটের আগামী ১৩ই অক্টোবরের ফ্লাইটের টিকেট আগামী ১২ই সেপ্টেম্বর সকাল ১১টায় শুধু বিমান হোস্ট সিস্টেমে বিক্রয়ের জন্য উন্মুক্ত করা হবে। এজন্য যাত্রী/প্রতিষ্ঠান বা ট্রাভেল এজেন্টগণকে প্রয়োজনীয় কাগজপত্রসহ বিমানের দেশে-বিদেশে অবস্থিত যেকোনো বিক্রয় কেন্দ্রে যোগাযোগের জন্য বিমান বাংলাদেশে এয়ারলাইন্সের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে। একইসঙ্গে কোভিড প্রটোকল মেনে টিকেট সংগ্রহ করতে পরামর্শ দেয়া হয়েছে।

আগামী ১৩ই অক্টোবর বিমানের ফ্লাইট বিজি৩৬৬ স্থানীয় সময় সকাল ১১টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করে গুয়াংজু বাইয়ুন আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে স্থানীয় সময় বিকাল চারটা ৪৫ মিনিটে। ফিরতি ফ্লাইট বিজি৩৬৭ স্থানীয় সময় সন্ধ্যা সাতটা ৪৫ মিনিটে ছেড়ে এসে ঢাকায় পৌঁছাবে রাত নয়টা ৪৫ মিনিটে।

উল্লেখ্য, বিমানের ভাড়া বাজারের বর্তমান চাহিদার তুলনায় কম বিধায় আগে আসলে আগে পাবেন ভিত্তিতে টিকেট বিক্রয় করা হবে। ঢাকা থেকে যাত্রার ক্ষেত্রে ইকোনমি ক্লাসের একমুখী সর্বনিম্ন ভাড়া ১৫০০ মার্কিন ডলার হতে শুরু করে ২৫০০ মার্কিন ডলার পর্যন্ত ধার্য করা হয়েছে। বিজনেস ক্লাসের একমুখী ভাড়া ২৮০০ মার্কিন ডলার থেকে শুরু করে ৩২০০ মার্কিন ডলার পর্যন্ত ধার্য করা হয়েছে। মূল ভাড়া ছাড়াও সব ক্ষেত্রে টিকেটপ্রতি কর বাংলাদেশি টাকায় ৮৭৩৭ টাকা।

গুয়াংজু-ঢাকা রুটের ফিরতি ফ্লাইটের টিকেট বিমানের দেশি-বিদেশি বিক্রয় কেন্দ্রের পাশাপাশি বিমানের বাণিজ্যিক ওয়েবসাইট www.biman-airlines.com এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকেও ক্রয় করা যাবে। ফিরতি ফ্লাইটের ভাড়া বিমানের ওয়েবসাইটে উল্লেখ থাকবে।

সূত্র: সংবাদ বিজ্ঞপ্তি

Get in Touch

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related Articles

অভিবাসীর সঙ্গে থাকুন

10,504FansLike
2FollowersFollow
28SubscribersSubscribe

সাম্প্রতিক ঘটনা